ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

ইউএসএ প্রেসিডেন্ট নির্বাচন

প্রেসিডেন্ট নির্বাচন কাভার করতে বাংলানিউজ’র মেনন যুক্তরাষ্ট্রে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৬
প্রেসিডেন্ট নির্বাচন কাভার করতে বাংলানিউজ’র মেনন যুক্তরাষ্ট্রে

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে সারা বিশ্বেই আগ্রহ তৈরি হয়েছে। ধারণা করা হচ্ছে এবারের নির্বাচন একটি ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে।

হতে পারে তা ইতিবাচক কিংবা নেতিবাচক।

তবে যাই হোক নির্বাচনী জ্বরে ভুগছে যুক্তরাষ্ট্র। এরই মধ্যে ননব্যালটিদের ভোট দেওয়া শুরু হয়ে গেছে। বিতর্কের পর্ব শেষ। এখন চলছে ভোট চাওয়া-চাওয়ির পালা।

প্রধান দুই প্রার্থী ডেমোক্র্যাট হিলারি ক্লিনটন ও রিপাবলিকান ডোনাল্ড ট্রাম্প একে ওপরের বিরুদ্ধে প্রচারেই কেবল সোচ্চার নন, নানা তর্ক-বিতর্কেরও জন্ম দিচ্ছেন। কেমন হচ্ছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্সিয়াল ভোট তা জানাতে বাংলানিউজের হেড অব নিউজ মাহমুদ মেনন এরই মধ্যে নিউইয়র্ক গিয়ে পৌঁছেছেন। সেখানে থেকে রিপোর্ট করার পর বস্টন হয়ে যাবেন ওয়াশিংটন। পরে সেখান থেকে যাবেন ফ্লোরিডা, ক্যালিফোর্নিয়া ও পেনসিলভানিয়ায়। সব মিলিয়ে আগামী ২০ দিন যুক্তরাষ্ট্রের এবারের নির্বাচনের নানা দিক, সেখানকার জনমানুষ তথা ভোটারদের ইচ্ছা, আগ্রহ ও চিন্তা তুলে ধরবেন বাংলানিউজের পাঠকদের জন্য।

প্রবাসী বাংলাদেশিরা এই নির্বাচন নিয়ে কী চাইছেন, তা নিয়েও বিশ্লেষণ করবেন মাহমুদ মেনন। যুক্তরাষ্ট্রে বাংলাদেশি কমিউনিটির কারো কাছে, ভোট নিয়ে মজাদার কোনো খবর থাকলে তা মাহমুদ মেননকে জানাতে পারবেন [email protected] অথবা ফোন করে জানাতে পারবেন +১- ৬৪৬-৫১৫-২৮০৩ এই নম্বরে।

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৬

এমএমকে/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।